এবারের বিপিএলের চ্যাম্পিয়ন দলের নাম আগেই জানিয়ে দিল ‘গুলিস্তানের জ্যোতিষ টিয়া’

বাংলাদেশ প্রিমিয়ার লীগের সপ্তম আসর হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। তাই এবারের বিপিএলের নাম করা হয়েছে “বঙ্গবন্ধু বিপিএল”। গত ১১ই ডিসেম্বর,২০১৯ থেকে শুরু হয়েছে হওয়া আসর ১৭ জানুয়ারি,২০২০ তারিখে ফাইনালের মধ্যে শেষ হবে।

এবারের আসর ফ্রেঞ্চাইজি বাদ দেওয়ায় আর বিদেশী ভাল মানের খেলোয়াড়ের অভাবে খুব বেশি জমজমাট হচ্ছে না। তবে ইতিমধ্যে শেষ হয়েছে গ্রুপ পর্বের অধিকাংশ খেলা। শেষ হয়েছে চট্রগ্রাম ও সিলেট পর্ব, বাকী শুধুমাত্র ঢাকার শেষ পর্ব।

আসছে ৭ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের ঢাকার শেষ পর্ব। এখন বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজশাহী রয়েল ও দ্বিতীয় স্থানের রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ৩য় ও ৪র্থ স্থানে রয়েছে ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার্স।

ইতিমধ্যেই রাজশাহী রয়েলস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স প্লে-অফ নিশ্চিত করলেও এখন বাকি দুই জায়গার জন্য চলছে জমজমাট লড়াই। আর এই লড়াইয়ের মধ্যেই এবারে বিপিএলের চ্যাম্পিয়ন দলের নাম জানিয়ে দিলো গুলিস্তানের বিখ্যাত জ্যোতিষ টিয়া।

ঢাকার গুলিস্তানের মোড়ে বসে থাকা ওই টিয়ার সামনে খামে করে রাখা হয় এবারের বিপিএলের সব দলের নাম। সবগুলো খামের মধ্য থেকে গুলিস্তানের সেই টিয়া তুলে নেয় একটি খাম। আর সেই খামের ভিতরে ছিল মাশরাফি-তামিমদের ঢাকা প্লাটুনের নাম।

এখন দেখার বিষয় এই জ্যোতিষ টিয়ার ভবিষ্যৎবানী কতটুকু সত্য হয়। আর সেজন্য আমাদের পক্ষে করতে হবে ১৭ই জানুয়ারির ফাইনাল পর্যন্ত।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *